শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নগরীতে বন্ধু মহলের উদ্দ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

নগরীতে বন্ধু মহলের উদ্দ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

নগরীতে বন্ধু মহলের উদ্দ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
নগরীতে বন্ধু মহলের উদ্দ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

মিজানুর রহমান টনি : সকল বিদেহী আত্মার মাগফিরাত কামনায় রাজশাহী মহানগরীর পিঁপড়া ইভেন্ডে বন্ধু মহলের পরিবারের উদ্দ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার আনন্দঘন পরিবেশে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রায় আড়াইশত বন্ধু পরিবার অংশগ্রহণ করেন।

ইফতার মাহফিলে উপস্থাপনা করেন, ফরাদ হোসেন আদনান। তিনি বলেন, সকল বিদেহী আত্মার মাগফিরাত কামনায় ও সকল বন্ধুবান্ধবদের নিয়ে এই ইফতার মাফফিলের আয়োজন করা হয়েছে।

প্রতি বছরের ন্যায় এই বছরেও আমরা প্রায় ৩০০জন বন্ধুদের নিয়ে এই আয়োজন করতে পেরে সত্যিই আমরা আনন্দিত। গত বছরের তুলনায় এই বছরে আমরা অনেক প্রিয় মুখকে হারিয়েছি। তাদের রুহের মাগফিরাত কামনায় ও এই ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। এছাড়া প্যালেস্টাইন-সহ সারা বিশ্বের নির্যাতিত মুসলিমদের শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

সদস্য মোঃ জাবেদ বলেন, আজকের এই দিনে সকল বন্ধুরা এক জায়গাতে হতে পেরে সত্যি আমি খুব আনন্দিত। তবে এই অয়োজন ঈদ উল ফিতরের পরে আমাদের রাজশাহীর সকল বন্ধু-বান্ধব নিয়ে “বন্ধু মিলন মেলার” আয়োজন করবো বলেও তিনি জানান।

বক্তব্য শেষে দোয়া করেন: মেহেদী হাসান মুন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন: অমিত, রাজিব, উজ্জল ইলিয়াস, টনি, রিয়েল সরকার, ফায়সাল, মিজানুর, সাখাওয়াত, অপু, জাবেদ, শাহিন, সুমন ও মেরাজ, মোঃ মানিক আলী, মানিক, মালোপাড়া ফাঁড়ী ইনচার্জ মোঃ হায়দার আলী ও মাসুদ আলী পুলক প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply